About of দৈনিক জাতীয় খবর

আমাদের কথা

দৈনিক জাতীয় খবর বাংলাদেশের প্রথম শ্রেণীর জনপ্রিয় একটি  অনলাইন সংবাদ পোর্টাল মানসম্মত সংবাদ পরিবেশনের মাধ্যমে ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে বিদেশে অবস্থানরত লাখো লাখো বাংলাদেশী কাছে অত্যন্ত জনপ্রিয় এবং নির্ভরযোগ্য সংবাদ পোর্টাল দৈনিক জাতীয় খবর। 

যেখানে আপনি আপনার মনের সব ভাবনা, মতামত এবং আইডিয়া মুক্ত ভাবে  নিউজ আকারে লিখতে পারবেন এবং তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারবেন সহজেই। বিশ্বজুড়ে যে সকল দেশে ছড়িয়ে আছে প্রবাসী বাংলাদেশীরা সে সব দেশে নিয়মিত ভাবে পড়া হয় দৈনিক জাতীয় খবর। 

পাঠকদের আস্থা এবং বিশ্বাসের উপর নির্ভর করে দৈনিক জাতীয় খবর সামনে এগিয়ে যাচ্ছে। বিভিন্ন দেশে বিভিন্ন প্রয়োজনে এবং জীবিকার নির্বাহের জন্য অবস্থানরত কোটি প্রবাসী বাংলাদেশির জন্য গুরুত্বপূর্ণ সংবাদ, তথ্য এবং বিজ্ঞপ্তিগুলি অবিলম্বে জানা খুব জরুরি। এছাড়াও প্রবাসীদের বিভিন্ন রকম সুবিধা অসুবিধা সমূহ যথাযথ কর্তৃপক্ষের কাছে তুলে ধরতে প্রবাসীদের সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে আমরা সেই প্রয়োজনগুলি পূরণ করতে এবং তাদের কাছে সঠিক তথ্য এবং সংবাদ পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি।

আমাদের উদ্দেশ্য হল অনেক লোক আছে যারা সমাজ নানান রকম ঘটে যাওয়া ঘটনা পত্রীকায় প্রকাশ করতে পারেনা, সেই সকল সূবিধা বঞ্চিত লোকেরা যেন তাদের আসে পাশের খবরা খবর সবার মাঝে ছড়িয়ে দিতে পারে  যাতে সব মানুষ  টেকনোলজির এই আশীর্বাদ গ্রহন করতে পারে এবং বাবহারের মাধ্যমে নিজেকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে কেননা এই টেকনোলজি যদি সবার মাঝে ছড়িয়ে দিতে না পারা যায় তাহলে টেকনোলজি নামক এই আশীর্বাদটি সবার কাছে অজানাই থেকে যাবে। আমরা সাহসী নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য অবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছি। 

তাই সবাই মনখুলে লিখুন যা জানেন এবং তা জানিয়ে দিন সবাই কে। এটাই আমাদের পোর্টালের এর প্রধান উদ্দেশ্য এবং আপনারা আমাদের উদ্দেশ্য এর ধারক বাহক। 

প্রতিষ্ঠার লক্ষ্য:
  • একটি নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম এবং তথ্যের উৎস হয়ে ওঠা।
  • জনগণের আগ্রহ বৃদ্ধি এবং তাদের দরকারী সংবাদ এবং তথ্য আপডেট প্রদান করা।
  • স্বচ্ছ নিরপেক্ষ সাংবাদিকতা করা।
  • সততা সাহসের সাথে সত্য সংবাদ তুলে ধরা।
  • জনসাধারণের আস্থা অর্জন এবং তাদের কাছে দায়বদ্ধতা নিশ্চিত করা।
  • বিদেশে বসবাসকারী বাংলাদেশী প্রবাসী নাগরিকদের সহায়তা এবং সহায়তা প্রদান করা।
  • প্রবাসীদের কল্যাণে জড়িত সরকারী বেসরকারী সংস্থাকে সহযোগিতা করা তাদের সাথে কাজ করা।

আমাদের এই পোর্টালের  পোস্ট করার আগে অবশ্যই আমদের কিছু নীতিমালা আছে তা পড়ে নিন।

     ১। খবরটি অবশ্যই সত্য হতে হবে 

     ২। ছবি বা ভিডও যুক্ত করতে হবে 

     ৩। প্রতিবেদকের নাম পরিচয় ও মোবাইল নং প্রদান করতে হবে  
   

     ধন্যবাদান্তে 

     এডমিন 

       Email : jatiokhobor@gmail.com 


        Tell No: 096 38 32 89 36


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.