এবার সান্তা সেজে চমকে দিলেন বিরাট কোহলি

ভারত অধিনায়ক বিরাট কোহলির একটি ভিডিও কদিন ধরেই ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ভারতের একটি কলোনিতে গিয়ে বাচ্চাদের খেলতে বাধা না দেওয়ার জন্য অনুরোধ করেন কোহলি। এর রেশ না কাটতেই এবার সান্তা ক্লজ সেজে এসে কলকাতার একটি হোমের শিশুদের চমকে দেন ভারত অধিনায়ক।

খুব সকালেই হোমে হাজির হয়ে যান কোহলি। সান্তাকে পেয়ে বেশ খুশি হয় হোমের শিশুরা। সান্তা বেশে যাওয়া কোহলিও তাদের নিরাশ করেননি, একে একে সবাইকে উপহার দিচ্ছিলেন। উপহার পেয়ে শিশুরা আনন্দে আত্মহারা হয়ে ওঠে। পশ্চিমবঙ্গের বারুইপুরে এইচ আইভি আক্রান্ত শিশুদের এই হোমে যান কোহলি। নভেম্বরে বাংলাদেশ-ভারত পিঙ্ক টেস্ট চলাকালীন কোহলি সেখানে যান।
সান্তার উপহার যখন খুলে দেখছে ছোটরা, তখন হোমের এক ব্যক্তি শিশুদের বলেন, স্পাইডারম্যান ও সুপারম্যানের সঙ্গে দেখা করার ছিল, কিন্তু ওরাতো ছুটিতে। তারপর ওই ব্যক্তি সান্তাকে জিজ্ঞাসা করলেন, ‘সান্তাজি বিরাট এখানে আছে না?’ তখন সান্তা খুদেদের জিজ্ঞাসা করলেন, তোমরা বিরাট কোহালির সঙ্গে দেখা করবে? সবাই তখন চেঁচিয়ে বলে, ‘হ্যাঁ...’।
এরপরই কোহলি সান্তার পোশাক ছেড়ে হাজির হন আসল অবতারে। তাকে দেখে কোনো শিশু চিৎকার করে ওঠে, আবার কেউ হতবাক হয়ে চুপ করে থাকে। গত বৃহস্পতিবার স্টার স্পোর্টসের একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়। এরপরই ভিডিওটি ভাইরাল হয়। 
বারুইপুরের একটি হোমে। ওই হোমের খুদেরা সবাই এইচআইভি আক্রান্ত। কলকাতায় পিঙ্ক টেস্ট চলার সময় সেখানে গিয়েছিলেন বিরাট।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.