রূপসা বাঘ মারায় করোনায় আক্রান্ত তানভীর আলম বাবুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া । দৈনিক জাতীয় খবর


রূপসা বাঘ মারায় করোনায় আক্রান্ত তানভীর আলম বাবুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

Image may contain: 1 person
তানভীর আলম বাবু

দৈনিক জাতীয় খবর
রুপসা প্রতিনিধি : করোনায় আক্রান্ত রূপসা উপজেলার বাগমারা গ্রামের তানভীর আলম বাবু (৩১) মারা গেছে। আজ রোববার (৩১ মে) ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মোতাবেক মৃতের সকল প্রকার কাজ শেষে সকাল ১০টা থেকে ১১টার দিকে লাশ গ্রামেে আনার পর পারিবারিক কবরস্থানে বাবুর লাশ দাফন করা হবে। রূপসা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত বাবু উপজেলার বাগমারা গ্রামের আলাউদ্দীনের একমাত্র ছেলে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে মুহ্যমান তার স্ত্রী বিপাশা আলম ও বাবা-মাসহ পরিবারে অন্যান্য সদস্যরা।

প্রসঙ্গত, গত ২১ মে (বৃহস্পতিবার) তানভীর আলম বাবুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস ইউনিটে ভর্তি করা হয়। এর আগে গত ১৭ মে ঢাকা থেকে অসুস্থ অবস্থায় বাড়ি আসেন তিনি।

এ নিয়ে এ উপজেলায় করোনায় আক্রান্ত তিনজনের মৃত্যু ঘটলো। এদের মধ্যে ৫ মে রাত সোয়া ১০টায় উপজেলার দেয়াড়া গ্রামে জরিনা বেগম (৬৫) ও ২১ এপ্রিল সন্ধ্যায় রাজাপুর গ্রামের নুর আলম ওরফে নুরুজ্জামান (৪৩) করোনা ভাইরাসে খুমেক হাসপাতালে ইন্তেকাল করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.