রূপসা বামন ডাঙ্গায় মোবাইল ও টাকা লুট ঘটনায় তেরখাদার বিপ্লব কাজী আটক : দুই দিনের রিমান্ডে । :দৈনিক জাতীয় খবর


রূপসা বামন ডাঙ্গা মোবাইল ও টাকা লুট ঘটনায় তেরখাদার বিপ্লব কাজী আটক : দুই দিনের রিমান্ডে

Image may contain: 1 person, selfie and close-up


নিজস্ব প্রতিবেদক : রূপসায় সংঘটিত দস্যুতা ঘটনায় লুট করা মোবাইল ফোনসহ সজীব কাজী ওরফে বিপ্লব কাজী (২৫) নামে এক অপরাধী গ্যাং সদস্যকে তেরখাদার ছাগলাদাহ থেকে গ্রেফতার করেছে পুলিশ। ১৩ মে সন্ধ্যায় শিয়ালী ফাঁড়ী পুলিশ তাকে আটক করে। মামলার অধিকতর তদন্তসহ লুট করা মালামাল উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য তাকে দুই দিনের রিমান্ডে এনেছে পুলিশ। আটক বিপ্লব তেরখাদা থানার ৫ মামলার আসামী ও ইছামতি গ্রামের জাহিদুল কাজীর ছেলে।
পুলিশ জানায়, গত ১৭ ফেব্রুয়ারী রাতে মোল্লারহাট থানার গাংনী বাজারের মোবাইলের দোকান থেকে রূপসা উপজেলার চাঁদপুর গ্রামের সোহেলরানা ও তার ভাই মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তারা রাত সাড়ে ১০টায় বামন ডাঙ্গা আবেদ কাজীর বাড়ীর সামনে পৌঁছালে দু’টি মোটরসাইকেলে আসা ৬ জন্য দস্যু অস্ত্র ঠেকিয়ে তাদের কাছ থেকে তিনটি দামি মোবাইল ও ২০ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গাত ২৭ ফেব্রুয়ারী রূপসা থানায় অজ্ঞাত আসামী উল্লেখ করে মামলা দায়ের করেন ভুক্তভোগী সোহেলরানা। যার মামলা নং ২০/২, ধারা ২৯২ দন্ডবিধি।
এব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন, এঘটনার পর থেকে পুলিশ আসামী গ্রেফতার ও লুট করা টাকা এবং মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রাখে। এক পর্যায়ে মোবাইল ট্যাকিং ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত তেরখাদার বিপ্লব কাজীর অবস্থান নিশ্চিত করে লুটকৃত একটি মোবাইলসহ তাকে গ্রেফতার করা হয়। শুধু তাই নয়, মামলার অধিকতর তদন্ত ও লুটকৃত মালামাল উদ্ধার এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের নিমিত্তে জিজ্ঞাসাবাদের জন্য ১৪ মে দুপুরে আদালতে সোপর্দ করার পর দুই দিনের রিমান্ডে আনা হয়েছে। তিনি বলেন, এই বিপ্লব সংঙ্গবদ্ধ একটি অপরাধী গ্যাংয়ের সক্রীয় সদস্য। জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আমরা আশাবাদী। সেই সাথে চলমান পুলিশী অভিযানে অন্যান্য আসামীদের গ্রেফতারে আমরা সক্ষম হবো বলে আশা করছি।
প্রসঙ্গত, এই বিপ্লব মাদক সেবন ও বিক্রি, ছাগলাদাহ বাজারের ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজিসহ নানাবিধ অপরাধ কর্মকান্ডে জড়িত রয়েছে। তার বিরুদ্ধে তেরখাদা থানায় মটর সাইকেল ভাংচুর ও টাকা ছিনতায় ও জনৈক মাসুম কাজীকে হত্যার উদ্দেশ্যে কুপিয় জখম করার ঘটনায় মামলা রয়েছে। এছাড়া ছাগলাদাহ বাজারের ব্যবসায়ী নাজমুল হক লাক্সুর কাছে চাঁদা দাবির ঘটনাসহ তেরখাদা থানায় তার বিরুদ্ধে আরো ৩টি জিডি রয়েছে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.