এবার যাকে বিয়ে করতে যাচ্ছেন অপু বিশ্বাস । দৈনিক জাতীয় খবর

এবার যাকে বিয়ে করতে যাচ্ছেন অপু বিশ্বাস


দৈনিক জাতীয় খবর

বিনোদন ডেস্ক:


ক’রোনা ভা’ইরাসে মহামা’রীর তৈরি করেছে সারা দুনিয়ায়৷ বাংলাদেশেও দিনদিন বাড়ছে ক’রোনায় আ’ক্রান্তের সংখ্যা। সবাই এই ভা’ইরাসেের সংক্র’মণ থেকে বাঁচ’তে ঘরে বসেই সময় পার করছেন। বন্ধ রয়েছে সবরকম শুটিং ও শোবিজের কাজ।

এদিকে বেশ কয়েকদিন আগে চারপাশে শোনা যাচ্ছিল যে, পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় নায়িকা অ’পু বিশ্বা’স। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। পরিবার থেকেও তার জন্য তেমন’টিই ভাবা হচ্ছে।
তাহলে কি অ’পু বিশ্বা’স আবারো বিয়ে করতে যাচ্ছেন ? এমন প্রশ্নের জবাবে এই তারকা বলেন, পরিবারের পা’শাপাশি আমিও মা’নসিকভাবে প্রস্তু’তি নিচ্ছি। এভাবে কি আর থাকা যায়! আমিও তো মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে এক’টা কথা আছে।
তাহলে নতুন জীবনের জন্য জীবনসঙ্গী হিসেবে পরিবার থেকে কাউকে কি নির্বাচন করা হয়েছে বা আপনি খুঁজে পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে অ’পু বিশ্বা’স বলেন, এরকম এখনো কিছু হয়নি। আমা’র বাবা নেই, মা বেঁচে আছেন।

তাই মা’র তো একটা দায়িত্ব আছে। আমি তো অন্য কারো হেল্প পাই না। আমাকে তো সুন্দরভাবে বাঁচতে হবে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর আমাকে এসব বিষয়ে শেয়ার করেছেন পরিবারের লোকজনরা। তাই আবার বিয়ের জন্য মা’নসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন বলে জানান অ’পু বিশ্বা’স। সব ভুলে সমাজের আর দশটা নারীর মতো তিনি আবারো সংসারী হতে চান।
সম্প্রতি অ’পু বিশ্বা’সের বিয়ে নিয়ে গুঞ্জন উঠলে ফের এই গৌতম সাহা আলোচনায় আসেন। অ’পু বিশ্বা’সের সার্বক্ষণিক সঙ্গী এই গৌতম সাহা। দেশের বাইরেও গৌতম সাহাকে সঙ্গী করেছেন অ’পু বিশ্বা’স।
এদিকে বর্তমানে অ’পু বিশ্বা’স অ’ভিনীত দুটি ছবি মুক্তির অ’পেক্ষায় রয়েছে। একটি হচ্ছে কলকাতার ‘শর্ট’কাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বা’স পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শকরা সামনে দেখতে পাবেন। এ ছবির পোস্ট প্রোডাকশ’নের কাজ চলছে। ছবিটিতে অ’পু বিশ্বা’সের বিপরীতে বাপ্পি চৌধুরী অ’ভিনয় করেছেন।
অন্য’দিকে ‘শর্ট’কাট’ নামের কলকা’তার ছবির ডাবিং এখনো বাকি রয়েছে। ঢালি’উডের এ নায়িকা অ’ভিনয়ের পাশাপাশি দেশের বাইরে প্রবাসী বাঙালিদের আয়োজনে বিভিন্ন শো নিয়েও বর্তমানে রয়ে’ছেন সরব।
উল্লেখ্য, শাকিব-অ’পুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ই এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গো’পন রাখেন এই তারকা জুটি।
২০১৭ সালের ১০ই এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অ’পু। বিয়ের খবর ফাঁ’স করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী’, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে। এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের। অ’পু বিয়ের খবর জা’নানোর সময় বলেছিলেন, তিনি তার নাম পাল্টে রেখেছেন অ’পু ইস’লাম খান।
সে হিসেবে সবাই ধরেই নিয়েছিল যে, অ’পু বিশ্বা’স ইস’লাম ধ’র্ম গ্রহণ করে শাকিব খানকে বিয়ে করেছিলেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জা’নান, আগের ধ’র্মেই আছেন তিনি। ইসলা ধ’র্ম গ্রহণ ক’রেননি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.