নেটওর্য়াক মার্কেটিং কি? কেন আপনি নেটওর্য়াক মার্কটিং শিখবেন / করবেন তা জানতে বিষয়টি গুরুত্ব সহকারে পড়ুন...

নেটওর্য়াক মার্কেটিং কি? কেন আপনি নেটওর্য়াক মার্কটিং শিখবেন / করবেন তা জানতে বিষয়টি গুরুত্ব সহকারে পড়ুন...

আপনি কেন নেটওয়ার্ক মার্কেটিং বিজনেস করবেন?
নেটওয়ার্ক মার্কেটিংয়ে কিছু মানুষ নিজের মেধা ও শ্রম খাটিয়ে ৫ বছরের মধ্যে কোটিপতি হয়ে যাচ্ছে। এবং কিছু বুদ্ধিমান ও চাকুরী পাগল মানুষ নিজের মাথা খাটিয়ে সারাজীবন চাকুরী করেও নিজের বুদ্ধিমত্তাকে ছাড়তে পারেন নি। এইজন্য আপনাদের কাছে নিবেদন, আপনি আপনার বুদ্ধিমত্তাকে এক সাইডে রেখে গভর্নমেন্ট এবং বড় বড় বিজনেসম্যানদের কথা শুনুন। দেখুন তারা কি বলছে নেটওয়ার্ক মার্কেটিং এর ব্যাপারে।
👉  

ডঃ এ,পি,জে আব্দুল কালাম বলেছিলেন-

Network marketing is the fastest growing business of 21 century which must be joined by every young man & woman globally. otherwise you can never get best of your youth age.
👉 Ram Villas Paswan (Indian Politician) বলছেন-


Network marketing is the future business in India, this is the 21 century business. this will give the revenue of 9000 crore to Indian Gov. till 2025.
👉 Bill Gates বলেছিলেন-


If I would be given a chance to start all over again, I would chose Network Marketing business.
👉 Les Brown (Speaker) বলছেন-


Network marketing has produced more millionaires than other industry in the history of world.
👉 Robert Kiyosaki (Businessman) বলছেন-


Why I recommend Network marketing business? Bcz, The Network marketing industry offers many unique benefits to those who want to more out of life.
তিনি আরও বলেছেন যে-
The richest people in the world look for and build networks. Everyone else looks for work.
👉 Donald Trump (American President) বলছেন-


"50 years ago network marketing was associated with people who were desperate about making money and the industry did get a bad name,
Today people are now realising that it is not only a viable business model but it is being recommended by the top business leaders all around the world."
উনি বলছেন-
"I'm a big fan of Network Marketing business."
উনাকে এক অডিয়েন্সে জিজ্ঞেস করা হয়েছিলো-
David Letterman: "What would you do if you lost everything and had to start over from scratch?"
Donald Trump: (without hesitation)
"I would find a good network marketing company and get to work."
Audience: Shouting and Booing.
Donald Trump: "That's why I'm sitting up here and you are all sitting out there."
শুধু তাই নয়, উনার নিজস্ব নেটওয়ার্ক বিজনেস এর কোম্পানিও রয়েছে।
বড় বড় বিজনেসম্যান এবং গভর্নমেন্ট এর এত বড় বড় স্টেটমেন্ট দেওয়া সত্তেও ১৯৪৮ সালের চিন্তাধারা সম্পন্ন কিছু বুদ্ধিজীবী মানুষ এবং জ্ঞানী মানুষ নেটওয়ার্ক মার্কেটিং কে member system, scheme, useless work, froud মনে করেন। তাদের কাছে আমাদের এটাই অনুরোধ যে, তারা যেন ১৯৪৮ সালের চিন্তাধারা ছেড়ে 21 century তে চলে আসেন। তা না হলে, তাদের অবস্থা এই একই রকম হবে, যেমন- HMT ঘড়ি, Nokia মোবাইল, Ambassador কার এদের ক্ষেত্রেও হয়েছিলো। Nokia মোবাইল Android technology কে গ্রহন করেন নি। ফলে তারা মার্কেট থেকে হারিয়ে গেছে। আর যখন ভেবেছে তখন অনেক দেরি হয়ে গেছে। HMT ঘড়ি, Ambassador কার, এরাও Modern Technology কে গ্রহন করেন নি এবং মার্কেট থেকে হারিয়ে গেছে।
নেটওয়ার্কিং আজ আমেরিকা, চীন, দুবাই, মালয়েশিয়া, সিংগাপুর, অস্ট্রেলিয়া, জাপান, কোরিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম এবং পৃথিবীর অনেক জায়গাতেই এর ডিগ্রি গত ৪০-৫০ বছর ধরে পড়ানো হচ্ছে। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতবর্ষেও দক্ষিণ ভারতের কার্নাটাকে গত ৪ বছর ধরে এই নেটওয়ার্কিং ডিগ্রী পড়ানো হচ্ছে। গত ১ বছর ধরে দিল্লি ইউনিভার্সিটি তে বিজনেস এম,বি,এ তে নেটওয়ার্ক মার্কেটিং এর পুরো সেমিস্টার চলতেছে। তবুও এখনও কিছু অবুঝ লোক আছে, যারা নিজেকে খুব বুদ্ধিমান মনে করেন। আসলে বুদ্ধিমান নয়, তারা এই বিজনেসটিকে member system মনে করেন, Scheme অথবা বোকা বানানো বা ফালতু কাজ মনে করেন। কারণ সেই একটাই! এইসব মানুষেরা সেই ১৯৪৮ সালের চিন্তাধারা নিয়ে বেচে আছেন। তাদের চোখ তখনি খুলবে যখন তাদের বাচ্চারাই ২০২০ বা ২০২২ সালের পর কলেজ থেকে নেটওয়ার্কিং ডিগ্রী নিয়ে বের হবে। যেমন - Bachelor of Networking, Master of Networking, MBA of Networking.
আমাদের দেশ আমেরিকা থেকে ৫০ বছর পিছিয়ে আছে। আমেরিকায় ৪০%-৫০% মানুষ নেটওয়ার্ক মার্কেটিং করেন, যেখানে আমাদের দেশে মাত্র ০.০২% মানুষই এই মার্কেটিংয়ে যুক্ত। কারন কিন্তু সেই একটাই, ১৯৪৮ সালের চিন্তাধারা! যারা সময়ের সাথে সাথে নিজেদের পরিবর্তন করতে জানেন না বা পরিবর্তন করতে চান না।
কিন্তু যে সমস্ত মানুষ এই পরিবর্তন বুঝে নিজেদের পরিবর্তন করতে চান এবং নিজের স্বপ্নগুলো বাস্তবে রূপ দিতে চান, আপনার জিবনের আকাঙ্ক্ষা থেকেও অনেক বেশি ইনকাম করতে চান এবং মনে করেন যে- Yes, I want to do this business, আমরা নেটওয়ার্কাররা বা Entrepreneur রা তাদেরকে welcome জানাই। আর সময়ের সাথে সাথে যারা নিজেকে পরিবর্তন করতে পারেন, সফলতা তাদের পেছনেই ধাওয়া করে। যারা সফলহতে চান তাদের জন্য .....??
www.bestcompany.com/mlm
Md. Mahabub Aam
forever Business Owner.

01715 422025

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.