খুলনা রূপসার পুটিমারিতে অন্যের স্ত্রীকে তালাক না করিয়ে নাবালক ছেলের সাথে বিয়ে দিলেন পিতা । দৈনিক জাতীয় খবর:


খুলনা রূপসার পুটিমারিতে অন্যের স্ত্রীকে তালাক না করিয়ে

 নাবালক ছেলের সাথে বিয়ে দিলেন পিতা

Image may contain: 3 people, outdoor
দৈনিক জাতীয় খবর
রুপসা প্রতিনিধি : অপ্রাপ্ত বয়স্ক ছেলের মন রক্ষা করতে গিয়ে অন্যের স্ত্রীকে প্রতারণা করে বাড়িতে এনে বিয়ে দিয়েছে পিতা। বিয়ের তিন দিন পর নোটারী পাবলিকের মাধ্যমে পূর্বের স্বামীকে তালাক দেয়া হয়। ঘটনাটি ঘটেছে রূপসা উপজেলার আলাইপুর পুটিমারি গ্রামে। এদিকে এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে ২৭ জুন বিকেলে স্থানীয় ইউপি মেম্বর মনির বিষয়টি সুরাহা করার চেষ্টা করলেও শারমিনের নানাবিধ রহস্যজনক আচরণে তা সম্ভব হয়নি । এসময় স্থানীয়দের সাথে অভিযোগকারী প্রথম স্বামী ইমরান ও তার শ্যালক ওই বাড়িতে গেলে ছেলের বাবা প্রকাশ্যে তাদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি ও ভয় ভীতি প্রদান করেন।
৮ ফেব্রুয়ারী খুলনা মহানগরীর চানমারি এালাকার শাহাজান মৃধার তালাকপ্রাপ্ত কণ্যা ও ৭ বছর বয়সী কণ্যা সন্তানের জননী শারমিন আক্তারকে বিয়ে করে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামের গোলজার শেখ এর ছেলে মো. ইমরান শেখ।
১৯ জুন বিকেলে পূর্ব পরিচয়ের সূত্র ধরে রূপসা উপজেলার পুটিমারি গ্রামের আনসার আলী ও তার স্ত্রীসহ ৪/৫ জন নগরীর টুটপাড়ার গেদন পাড়ার বাসা থেকে কৌশলে শারমিনকে নিজ বাড়িতে নিয়ে আসে।

স্বামী ইমরানের অভিযোগ শারমিনকে নিয়ে যাওয়ার পর থেকে তার কাছে গাড়ী ক্রয়ের জন্য গচ্ছিত রাখা ৪ লাখ ৮০ হাজার টাকার কোন সন্ধান মিলছেনা।
এর আগে বোনকে ফিরিয়ে আনার জন্য শারমিনের ভাই সোহেল মৃধা ওই বাড়িতে গেলে আনছার আলী তাকেও হত্যার হুমকি দেয় বলে সে জানায়। পরে নিরুপায় হয়ে ইমরান ২৪ জুন খুলনা সদর থানায় এ ঘটনায় জিডি করেন।

ওই রাতেই ২৪ বছর বয়সী শারমিনকে ডিভোর্স না করিয়ে আনসার আলী তার ১৬ বছর পাঁচ মাস বয়সী ছেলে সাকিবের সাথে বিয়ে দেয়। মুসলিম শরিয়ত ও প্রচলিত আইন অমান্য করে মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে এই বিয়ে পড়ান আনন্দনগর গ্রামের বিবাহ রেজিস্ট্রার আবেদ আলীর সহকারী বনি আমীন। এ ব্যাপারে প্রতিকারের জন্য দ্বারে ঘুরছে ইমরান শেখ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.