সামাজিক দূরত্ব না মানায় , নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি । দৈনিক জাতীয় খবর


সামাজিক দূরত্ব না মানায় , নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক রমজান আলী রুবেলকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে গাজীপুর জেলা চ্যানেল আইয়ের ক্যামেরা পারসন ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ক্রাইম রির্পোটার রমজান আলী রুবেল নিরাপত্তা চেয়ে ১৫ এপ্রিল বুধবার শ্রীপুর মডেল থানায় সাধারণ ডায়রী (জিডি) করেন যার নম্বর জিডি নং-৫১৪।
জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে সারাদেশে সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়। পাশাপাশি গাজীপুর জেলা করোনা ভাইরাস সংক্রামনের সংখ্যা বেশী থাকায় পুরো জেলা লকডাউন করা হয়।

কিন্তু জেলা প্রসাশকের আদেশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গায়ের জোরে শ্রীপুর উপজেলার জৈনাবাজার সব ধরনের দোকানপাট খোলা থাকায় জৈনাবাজার এলাকায় অবস্থিত দোকানপাটের কিছু তথ্য ও ভিডিও ফুটেজ সংগ্রহ করেন গণমাধ্যমকর্মী রমজান আলী রুবেল।এরই জের ধরে গত ১৪ এপ্রিল মঙ্গলবার বিকাল ০৩:৫৯ মিনিটে রমজান আলীর মুঠোফোনে (০১৭৩০-৯২২৪০৪) নাম্বার থেকে জৈনাবাজারের নতুন ইজারাদার ও আওয়ামী লীগের নেতা সাহাবুদ্দিন পরিচয় দিয়ে তাকে অশালীন ভাষায় গালাগাল ও প্রাণনাশের (হত্যার) হুমকি দেয়। এ বিষয়ে শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী বলেন, প্রাথমিক পর্যায়ে অভিযোগটি সাধারন ডাইরি (জিডি) হিসেবে নথিভূক্ত করা হয়েছে।পরবর্তীতে তদন্ত সাক্ষেপে ব্যবস্থা গ্রহণ করা হবে। অডিও ক্লপ শুনতে ক্লিক করুন 


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.